কোকিল
- মুন্না খান মতিউর - পি‌চ্চিগু‌লোর স্বপ্ন ১২-০৫-২০২৪

কোক‌লি ক‌হে, গাই‌বে না গান
কর‌বে না অার সুর
এখান থেকে চ‌লে যাবে
অ‌নেক অনেক দুর।

বল‌বে না আর একটু কথা
উঠ‌বে না আর ডে‌কে
চ‌লে যা‌বে, ছেড়ে যা‌বে
আমা‌দের থে‌কে।

বল‌ছি আ‌মি, ও‌রে কো‌কিল
যাসনা রে তুই চ‌লে
গান সোনা‌বে কে আমা‌রে
কুহু কুহু ব‌লে।

১৭\০৫\২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।